রায়পুরায় খন্দকার জহিরুল হক হান্নান স্মৃতি গণপাঠাগারের উদ্যোগে রিডিং কম্পিটিশন অনুষ্ঠিত।


বার্তা বিভাগ প্রকাশের সময় : মার্চ ৭, ২০২৪, ২:৪৮ অপরাহ্ন /
রায়পুরায় খন্দকার জহিরুল হক হান্নান স্মৃতি গণপাঠাগারের উদ্যোগে রিডিং কম্পিটিশন অনুষ্ঠিত।

নিজেস্ব প্রতিনিধি :বই পড়ার প্রতি শিক্ষার্থীদের আগ্রহী করতে রিডিং প্রতিযোগিতার আয়োজন করেছে খন্দকার জহিরুল হান্নান স্মৃতি গণপাঠাগার। বৃহস্পতিবার (৭ মার্চ) বেলা ১২ টায় তুলাতুলী মডেল হাইস্কুল অডিটোরিয়ামের এ আয়োজন করা হয়েছে।

খন্দকার জহিরুল হক স্মৃতি গণপাঠাগারের সভাপতি খন্দকার শাহ নেওয়াজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তুলাতলী মডেল হাই স্কুল এর প্রতিষ্ঠাতা সদস্য ও প্রধান শিক্ষক এনামুল ইসলাম খান সাইফুল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. খোরশেদ আলম খান, তুলাতলী মডেল হাই স্কুলের প্রতিষ্ঠাতা সদস্য ও সমাজ সেবক মো. সুলতান খান, শতদল স্পোর্টিং ক্লাবের আজীবন সদস্য কাজী শফিকুর রহমান হারুন, কবি ও লেখক আনোয়ার হোসেন, নরসিংদী সাংবাদিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক মো. তুহিন ভূইয়া, শতদল স্পোর্টিং ক্লাবের প্রেসিডিয়াম সদস্য মো. শফিকুর রহমান শফিক, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক মুন্সি, রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উ.স.ক মেডিকেল অফিসার ডা. পরিতোষ বিশ্বাস জয়, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. কামরুল ইসলাম প্রমূখ।

তুলাতলী মডেল হাই স্কুল এর সিনিয়র শিক্ষক খন্দকার শাহ নেওয়াজ ও সাদিয়া পারভীন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন তুলাতলী মডেল হাই স্কুলের উপদেষ্টা ও সমাজ সেবক একেএম ফিরোজ, কবি ও লেখক এবং রায়পুরা সরকারি কলেজের প্রভাষক শামীমা আক্তার শিমু ও তুলাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমূল হাকীম।

এছাড়াও উপস্থিত ছিলেন তুলাতলী মডেল হাই স্কুলের সহকারী শিক্ষক মূসা মিয়া, সাবিকুন্নাহার সম্পা, মলি বেগম, রিক্তা আক্তার, ইয়াসমিন আরাফাত সহ অন্যান্য অতিথিগণ।