রাষ্ট্রপতি পুলিশ পদক পেলেন ওসি আজিজুর রহমান।


বার্তা বিভাগ প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৯, ২০২৪, ৪:৪৩ অপরাহ্ন /
রাষ্ট্রপতি পুলিশ পদক পেলেন ওসি আজিজুর রহমান।


প্রণয় ভ‍ৌমিক, নিজেস্ব প্রতিবেদন :

রাষ্ট্রপতি পুলিশ পদক ২০২৪ (পিপিএম-সেবা) পেলেন নরসিংদীর বেলাব থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান ।

২৭ ফেব্রুয়ারি (মঙ্গলবার) ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত বার্ষিক পুলিশ সপ্তাহে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পদক প্রাপ্তদের ব্যাজ পড়িয়ে দেন।

জানা যায়, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রসংসনীয় অবদানের জন্য তিনি এ পদক লাভ করেন।

এই বিষয়ে নরসিংদীর বেলাব থানার ওসি সংবাদ মাধ্যম কে তার অনুভূতি ব্যক্ত করে বলেন, এই রাষ্ট্রীয় পুরষ্কার অর্জন শুধুমাত্র তার একার কৃতিত্ব নয়, এই কৃতিত্ব রায়পুরা, বেলাববাসীর। সবার সহযোগিতা না করলে এ বিরল অর্জন হয়ত সম্ভব হতো না। এ বিশাল প্রাপ্তি তার পেশাগত দায়িত্ব, কর্তব্য আরো বাড়িয়ে দিয়েছে। এ গৌরবময় সম্মাননা প্রদানের জন্য মনোনীত করায় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার) , পিপিএম, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, বিপিএম (বার) পিপিএম এবং পুলিশ সদর দপ্তরের সকল ঊর্ধ্বতন কর্মকর্তা সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ।