নরসিংদীতে কাপ-পিরিচের প্রচারণায় তাঁতী লীগ


বার্তা বিভাগ প্রকাশের সময় : মে ১, ২০২৪, ৬:১২ অপরাহ্ন /
নরসিংদীতে কাপ-পিরিচের প্রচারণায় তাঁতী লীগ

নরসিংদী প্রতিনিধি :-

৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ এর ১ম ধাপে ৮ মে নরসিংদী সদর উপজেলা ও পলাশ উপজেলায় ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে ঘিরে নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী ভোট যুদ্ধে মাঠে নেমেছেন। এরা হচ্ছেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সদস্য ও মাধবদী কলেজের সাবেক জিএস আনোয়ার হোসেন (কাপ-পিরিচ) এবং শীলমান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল বাকির (আনারস) প্রতীক নিয়ে লড়াই করছেন। এ নির্বাচনকে কেন্দ্র করে ভোটার ও সমর্থকদের মাঝে দেখা দিয়েছে ব্যাপক-উৎসাহ উদ্দীপনা। নিজ পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে বিভিন্ন সহযোগী সংগঠন গুলো দলবদ্ধভাবে প্রচারণা করছেন।
সরজমিনে গিয়ে দেখা যায়, বুধবার (১ মে) প্রচন্ড তাপদাহ ও গরম সহ্য করে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আনোয়ার হোসেনের কাপ-পিরিচ এর সমর্থনে শহরে নরসিংদী জেলা তাঁতী লীগ ব্যাপক প্রচারণা করেন। জেলা তাঁতী লীগের আহ্বায়ক কায়কোবাদ হোসেন কানু, যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান ও শহর তাঁতী লীগের আহ্বায়ক বিজয় সাহার নেতৃত্বে বিকাল থেকে রাত ৮ টা পর্যন্ত তিনভাগে বিভক্ত হয়ে শহরের পুরাতন বাসস্ট্যান্ড, সদর রোড সহ আশপাশের অলিগলি চষে বেড়ান।
জেলা তাঁতী লীগের আহ্বায়ক কায়কোবাদ হোসেন কানু বলেন, ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ লক্ষ্য করছি। ভোটারা তাদের পছন্দের প্রতীক কাপ-পিরিচকে ভোট দিতে প্রস্তুত। আগামী ৮ মে কাপ-পিরিচ মার্কা বিপুল ভোটে জয়ী হবে (ইনশাআল্লাহ)। এসময় তাঁতী লীগের প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী এ প্রচারণায় অংশ নেন।